...
ইমেল ফাইন্ডার টুল

ইমেল আউটরিচ এর জন্য ইমেল ফাইন্ডার টুল (প্রসপেক্টস লিড জেনারেশন)

ইমেল আউটরিচের ক্ষেত্রে, ইমেল ফাইন্ডার টুল গুলির মাধ্যমে যাচাইকৃত ইমেলের একটি তালিকা থাকার গুরুত্ব অপরিবর্তিত থাকে।

ইমেল যোগাযোগের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফর্মগুলির মধ্যে একটি, বিশেষ করে মার্কেটার , সেলস পিপল এবং সাধারণভাবে প্রফেশনাল দের জন্য। একটি সিঙ্গেল ইমেল আপনাকে নতুন ব্যবসার সুযোগের দরজা খুলতে সাহায্য করে। একটি ইমেল এড্রেস খোঁজা অত্যন্ত কঠিন প্রক্রিয়া. এই প্রক্রিয়ায় সাহায্য করে এমন কিছু সরঞ্জাম রয়েছে।

জনপ্রিয় বৈশিষ্ট্য এবং ওয়েবসাইট লিঙ্ক সহ শীর্ষস্থানীয় ইমেল ফাইন্ডিং সফ্টওয়্যারগুলির একটি হ্যান্ডপিক করা তালিকা নীচে দেওয়া হল। তালিকায় ওপেন সোর্স (বিনামূল্যে) এবং বাণিজ্যিক (প্রদেয়) সফ্টওয়্যার উভয়ই রয়েছে।

 

1) Hunter.io

 

হান্টার হল অন্যতম সেরা ফ্রি ইমেল ফাইন্ডার টুল। এই সফ্টওয়্যারটিতে, আপনাকে কেবল কোম্পানির ডোমেনে টাইপ করতে হবে এবং আপনি কী ধরনের ইমেল আনতে চান তা নির্বাচন করতে সহায়তা করে। এই ইমেল লোকেটার টুল আপনাকে আপনার স্ক্রিনে সব ধরনের পাবলিক/ Business ইমেল এড্রেস খুঁজে পেতে সাহায্য করে। হান্টার আপনাকে যেকোনো ওয়েবসাইট বা লিঙ্কডইন এর পিছনে ইমেল আইডি পেতে সাহায্য করে। তাদের উন্নত ডোমেন অনুসন্ধান ফীচার টি ওয়েবে পাওয়া তাদের নাম এবং ইমেল ঠিকানা সহ একটি কোম্পানিতে কর্মরত সমস্ত লোককে লিস্টিং করে। হান্টার হল 100+ মিলিয়ন ইমেল সূচীযুক্ত, সঠিক অনুসন্ধান ফিল্টার এবং স্কোরিং সহ সেরা ইমেল সন্ধানকারী সরঞ্জামগুলির মধ্যে একটি৷

hunter.io

2) AeroLeads Email Finder

 

AeroLeads হলো সবচেয়ে ভালো ইমেইল ফাইন্ডার টুল যা মার্কেটিং প্রফেশন রা বেবহার করে । AeroLeads ইমেল ফাইন্ডার প্রক্রিয়াটিকে স্বয়ংক্রিয় করে এবং কম সময়ে অনন্য ইমেলের একটি তালিকা তৈরি করে আপনার লিড জেনারেশন  এর  প্রচেষ্টাকে বাড়িয়ে তোলে।

এই সফ্টওয়্যারটি আপনাকে লিঙ্কডইন এবং জিং থেকে এক ক্লিকে বিসনেস ইমেল এবং ফোন নম্বর খুঁজে পেতে সহায়তা করে।

এছাড়াও, AeroLeads টুলটি সমস্ত ইমেল ঠিকানা যাচাই করে যাতে আপনি আত্মবিশ্বাসের সাথে আপনার ইমেলগুলি সম্ভাব্যদের কাছে পাঠাতে পারেন। AeroLeads হাবস্পট CRM, FreshSales, Zapier, Zoho CRM, Salesforce ইত্যাদির মত তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনের সাথে ইন্টিগ্রেট হয়।

 

বৈশিষ্ট্য:

 

  • নির্বহুল  ভাবে কর্পোরেট ইমেল এড্রেস খুঁজে পেতে সহায়তা করে৷
  • অ্যারো লিডস টুল সরাসরি অনলাইন API এর মাধ্যমে পাওয়া যায় ।
  • এটি আপনাকে ডেটা ইম্পোর্ট করতে এবং সেই ডেটা CSV-এ export করতে সহায়তা করে৷
  • আপনাকে LinkedIn, Crunchbase, Angellist, Xing, ইত্যাদি থেকে সম্ভাবনা খুঁজে পেতে সক্ষম করে।
  • সম্ভাব্য ইমেল, পুরো নাম, ফোন নম্বর, URL এবং Title খুঁজে পেতে আপনাকে সাহায্য করে।

aeroleads

3) Clearout

 

ক্লিয়ারআউট ইমেল ফাইন্ডার একটি পাওয়ারফুল ডাটাবেস তৈরি করতে একটি কনফিডেন্স স্কোর সহ নিশ্চিত ফলাফল প্রদান করে। এটি ইমেল এড্রেস খুঁজে পাওয়ার বিভিন্ন উপায়ের পারমিমশন দেয়: কোম্পানি বা ব্যক্তির নাম এবং কোম্পানির ডোমেন দ্বারা।

এটি একটি ইমেল address verifier হিসাবেও কাজ করে, এটি নিশ্চিত করে যে আপনার ইমেল list বাউন্স মুক্ত।

clearout

4) Uplead

 

UpLead হল একটি সহজে ব্যবহারযোগ্য লিড জেনারেশন টুল। এটি আপনাকে 56 মিলিয়ন List থেকে টার্গেট লিড  ব্রাউজ করার পারমিশন দেয়, লিডগুলি খুঁজে পেতে এবং 50 টিরও বেশি Criteria ব্যবহার করে ফিল্টার করতে। এটি আপনাকে বাল্ক ডাউনলোড করতে দেয়। এই ইমেল খোঁজার টুলটি আপনাকে রিয়েল-টাইমে ইমেলগুলি verify করতে এবং আপনার লিডগুলিতে অতিরিক্ত তথ্য দিয়ে আপনার ডেটা সমৃদ্ধ করতে সহায়তা করে।

UpLead 56+ মিলিয়ন পরিচিতি ফাইন্ডার এর সাথে 95% ডেটা নির্ভুলতা দাবি করে। এটি আপনাকে যেকোনো ফাইন্ডিং ফিল্টারে ক্লিক করতে দেয় (Location, কোম্পানি, employee size, income, name, ইত্যাদি) এবং রিয়েল-টাইমে অন্তর্নির্মিত সম্ভাবনার একটি আপডেট তালিকা পেতে। এটি নির্বিঘ্নে Zapier, HubSpot, Salesforce, Mailshake, ইত্যাদির সাথে ইন্টিগ্রেট করা যায়।

upleads

5) Lead Gibbon

 

LeadGibbon হল সেরা ইমেল ফাইন্ডারগুলির মধ্যে একটি যা যেকোনও ব্যক্তির ইমেল address খুঁজে পাওয়া সহজ করে তোলে। এই ইমেল ঠিকানা সন্ধানকারী Tool আপনাকে লিঙ্কডইন থেকে একক ক্লিকে ইমেল ঠিকানাগুলি খুঁজে পেতে সহায়তা করে। অর্থাৎ লিঙ্কডইন এর মাধ্যমে Lead Gibbon ক্রোম এক্সটেনশন ব্যাবহার করে আপনি যে কারও লিড এক্সট্রাক্ট করতে পারবেন। 

 

বৈশিষ্ট্য:

 

  • আপনাকে Location এবং Industry অনুযায়ী ফিল্টারিং করে সম্ভাব্য ইমেলগুলি খুঁজে পেতে দেয় যা আপনাকে লিড ডেটাবেসের সাথে টার্গেট করতে সহায়তা করে।
  • এটি আপনাকে Chrome এক্সটেনশনের সাথে এক ক্লিকে LinkedIn থেকে ইমেল এড্রেস খুঁজে পেতে সাহায্য করে।
  • আপনি ইমেল সমৃদ্ধির মাধ্যমে আপনার সম্ভাব্য তালিকার জন্য কাজের ইমেলগুলি খুঁজে পেতে পারেন।
  • এটি আপনাকে নাম এবং ডোমেন দ্বারা ইমেলগুলি খুঁজে পেতে সহায়তা করে৷

leadgibbon

6) Snov.io

 

Snov.io একটি সেরা ফ্রী ইমেইল ফাইন্ডার সফটওয়্যার। এটি একটি দ্রুত এবং সাশ্রয়ী মূল্যের ইমেল ফাইন্ডার টুল একটি অল-ইন-ওয়ান কোল্ড আউটরিচ অটোমেশন প্ল্যাটফর্মের একটি অংশ৷ snov.io-এর মাধ্যমে, আপনি বেশ কয়েকটি ডেটা পয়েন্ট (নাম, সোশ্যাল প্রোফাইল, কোম্পানির বিবরণ, ইত্যাদি) সহ একটি সম্পূর্ণ সম্ভাব্য প্রোফাইল খুঁজে পেতে পারেন। তাদের উন্নত API শীর্ষস্থানীয় CRM-এর সাথে ইন্টিগ্রেট হয়। তাদের সম্ভাব্য তালিকা রপ্তানি Google শীট, .csv, .xlsx সমর্থন করে৷

snov.io

7) Rocket Reach

 

রকেট রিচ হল সেরা ফ্রি ইমেল ফাইন্ডার সফ্টওয়্যারগুলির মধ্যে একটি যা আপনাকে সঠিক সিদ্ধান্ত গ্রহণকারীদের সাথে সরাসরি সংযোগ করতে সাহায্য করে৷ আপনি আপনার প্রতিযোগীদের চেয়ে দ্রুত সেরা পরিচিতি খুঁজে পেতে পারেন। কোম্পানির সঠিক সিদ্ধান্ত গ্রহণকারীদের সাথে তাদের ইমেল ঠিকানা এবং অন্যান্য গুরুত্বপূর্ণ information খুঁজে বের করার জন্য RocketReach ব্যবহার করুন। এটি উন্নত প্রযুক্তি ব্যবহার করে রিয়েল-টাইমে ডেটা বের করে এবং আপনাকে আপনার বিপণন, নিয়োগ এবং বিক্রয় প্রচেষ্টা বাড়াতে সাহায্য করে। এছাড়াও এই টুলটি এর মাধ্যমে খুব সহজেই পার্সোনাল ইমেইল এবং ফোন নাম্বার বের করা যায়।

rocketreach

 

8) Apollo.io

 

Apollo.io আপনাকে প্রথম নাম, পদবি এবং ডোমেন ব্যবহার করে কর্পোরেট ইমেল ঠিকানা খুঁজে পেতে সাহায্য করে। এই ইমেল বিপণন সরঞ্জামটি ইমেল ঠিকানাগুলি যাচাই করার জন্য মেল হোস্টকে একটি সংকেত পাঠায়।

 

বৈশিষ্ট্য:

  • এই টুলটি  আপনাকে যেকোনো টার্গেট লোকেশন, ইন্ডাস্ট্রি ও জব টাইটেল দিয়ে ফিল্টার করার অপসন দিবে।
  • আপনি বাল্ক ইমেইল ফাইন্ড ও এক্সট্র্যাক্ট করতে পারবেন।
  • টার্গেট পিপল দের ইমেইল, ফোন নম্বর ছাড়াও তাদের সোশ্যাল মিডিয়া একাউন্ট এর ইনফরমেশন দিয়ে আপনাকে হেল্প করবে।
  • apollo সম্পূর্ণ ফ্রি এবং টার্গেট পিপল দের সরাসরি ইমেইল পাঠাতে পারবেন।

apollo.io

 

Read more blogs on Lead generation from here.

Share the Post:

Related Posts