Use coupon EID2021 to get 2000TK discount (Elementor, Wix & Combo eCommerce)

Our Popular Online Courses

elementor

TK 6000

TK 6000

TK 6000

TK 6000

TK 6000

TK 6000

Meet Our Instructors

Minhazul Asif

Web Developer

minhazulasif

মিনহাজুল আসিফ, গত ৮.৫ বছর ধরে ওয়েব ডেভেলপমেন্ট সেক্টর এ আপওয়ারর্ক, ফাইভার এবং পিপল পার আওয়ার এ ফ্রীলান্সিং করে মাসে ২৫০০ থেকে ৩০০০ ডলার ইনকাম করছেন।
ফ্রীলান্সিং ছারাও তিনি ইউটিউব চ্যানেল, ডিজিটাল এবং ফেসবুক মার্কেটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং, লিড জেনারেশন এবং নিজের ওয়েব ডেভেলপমেন্ট টিম দিয়েও অনলাইন এ ইনকাম করছেন।

এই পর্যন্ত তিনি ফ্রীলান্সিং করে 89,000+ ডলার ইনকাম করেছেন, 75 টি দেশের 867+ ক্লায়েন্ট এর 1000+ টি প্রোজেক্ট কমপ্লিট করেন | এই পর্যন্ত তিনি ৫০০০+ স্টুডেন্টস কে ট্রেনিং দিয়েছেন এবং তারা মার্কেটপ্লেস এ ৯.৫ মিলিয়ন ডলার এর উপর ইনকাম করেছে।

AB Robin

WordPress Developer

ফ্রীলান্সার এ. বি রবিন গত ৩.৫ বছর ধরে ওয়েব ডিজাইন, ওয়ার্ডপ্রেস, এফিলিয়েট মার্কেটিং, ই-কমার্স সাইট, ইমেইল মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করে, fiverr ও Upwork মার্কেটপ্লেস এ ১৮০+ কাজ কমপ্লিট করে ১০,০০০ ডলার এর উপর ইনকাম করেন । তিনি বর্তমানে গত ২ বছর ধরে codemanbd education এর সাথে মেন্টর ও সাপোর্ট মেম্বার হিসেবে জড়িত আছেন ।

স্টুডেন্ট দের ফ্রীল্যানসিং ও স্কিল ডেভেলপমেন্ট কোর্স করিয়ে মার্কেটপ্লেস এ সঠিক গাইডলাইনস দিয়ে যাচ্ছেন যার জন্য হাজার হাজার স্টুডেন্টস আজ মার্কেটপ্লেস এ সফলতার সাথে কাজ করে যাচ্ছে তাদের লাইফটাইম সাপোর্ট নিয়ে ।

Saidul Khan

Ecommerce Expert

সাইদুল খান, যিনি ই-কমার্স সাইট এবং ব্যবসা নিয়ে কাজ করছেন। ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসগুলোতে খুবই ভালো অবস্থানের পাশাপাশি দুইটি এজেন্সির সাথে স্থায়ী চুক্তির মাধ্যমে তাদের সকল সাইটের মেনটেনেন্স এর জন্য কাজ করে। ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস ফাইবার এ তিনি একজন লেভেল টু সেলার এবং ফ্রিল্যান্সিং আরো একটি বড় মার্কেটপ্লেস আপওয়ার্কে তিনি রাইজিং ট্যালেন্ট ফ্রিল্যান্সার হিসেবে কাজ করছেন।

পাশাপাশি নিজে কানাডাকে টার্গেট করে ওনার ব্যক্তিগত ই-কমার্স ব্যবসাটি পরিচালনা করে ১৫,০০০+ ডলার এর উপর ইনকাম করেছেন। 

Alamgir H Kobir

WordPress Expert

ফ্রীলান্সার ফ্রীলান্সার আলমগীর এইচ কবির গত ৩.৫ বছর ধরে ওয়েব ডিজাইন, ওয়ার্ডপ্রেস, এফিলিয়েট মার্কেটিং, ই-কমার্স সাইট, ইমেইল মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করে, fiverr ও আপওয়ার্ক মার্কেটপ্লেস এ ১২০ + কাজ কমপ্লিট করে ১৮,০০০ ডলার এর উপর ইনকাম করেন ।

স্টুডেন্ট দের ফ্রীল্যানসিং ও স্কিল ডেভেলপমেন্ট কোর্স করিয়ে মার্কেটপ্লেস এ সঠিক গাইডলাইনস দিয়ে যাচ্ছেন যার জন্য হাজার হাজার স্টুডেন্টস আজ মার্কেটপ্লেস এ সফলতার সাথে কাজ করে যাচ্ছে তাদের লাইফটাইম সাপোর্ট নিয়ে ।