Use coupon EID2021 to get 2000TK discount (Elementor, Wix & Combo eCommerce)

Course Rating: (4.9)
4.8/5

Wix & Squarespace

60h

কোর্স পরিচিতি:

এই কোর্সের মাধ্যমে Wix এবং Sqaurespace এর মার্কেট ডিমান্ডেড কনটেন্টগুলো আমরা জানতে পারব এবং আমাদের মাধ্যমে সাপোর্ট নিয়ে স্টুডেন্টরা মার্কেটপ্লেসে ক্লায়েন্ট কমিউনিকেশন এবং প্রজেক্ট রিলেটেড যেকোন সমস্যার সমাধান করার মাধ্যমে নিজেদের সাকসেসফুল করতে পারবে সহজে এবং মাত্র ৩ মাস এ ।

মার্কেট ডিমান্ড এবং ক্লায়েন্ট ডিমান্ড এর উপর ভিত্তি করে আমরা ৩৪ টি ক্লাসে পুরো কোর্সটি সম্পন্ন করব (স্কিল ডেভেলপমেন্ট ও ফ্রীল্যান্কিং মার্কেটপ্লেস সহ) পুরো কোর্স এ থাকছে লাইভ ক্লাস রেকর্ডেড ভিডিও এবং ২৪ ঘন্টা সাপোর্ট।

সাপোর্ট মেম্বারদের আন্তরিকতায় আশা করি আমাদের সবগুলো স্টুডেন্টকে সাকসেসফুল করতে পারব এই কোর্সের মাধ্যমে।

৩০ দিন ব্যাপী ফাইভার ক্র্যাশ প্রোগ্রাম

➤ ফাইভার একাউন্ট ওপেন করে প্রোফাইল সাজানো থেকে শুরু করে, গিগ ওপেন করার ট্রিকস, গিগ এর জন্য কীওয়ার্ড রিসার্চ করা, গিগ rank করার ট্রিকস।

➤ গিগ মার্কেটিং, গিগ ফেভারিট, সোশ্যাল মিডিয়া শেয়ারিং, ব্লগ পোস্ট, গেস্ট পোস্টিং করে ক্লায়েন্ট আনার কৌশল । সোশ্যাল মিডিয়া যেমন টুইটার,লিঙ্কেডিন, ফেইসবুক, পিন্টারেস্ট, ব্লগার, মিডিয়াম, রেড্ডিট, স্লাইড শেয়ার, ওয়েবসাইট এ ব্লগ পোস্ট করে গিগ মার্কেটিং ও বিড করে ফাইভার এ কাজ আনার কৌশল।

➤ ফাইভার টেস্ট আনসার্স দেয়া হয় যে টেস্ট দিয়ে ফাইভার এর স্কিল কে ভেরিফাই করা, ফাইভার লার্ন কোর্স শেষ করা (আনসার্স আমরা দিয়ে দিবো)

➤ ফাইভার এ কাজ পাওয়ার জন্য আর একটিভ থাকার জন্য ফাইভার ফোরাম এ একটিভ থাকা এবং ফোরাম এর হিডেন এলগোরিদম জানা, ফাইভার ব্লগস, ফাইভার এর গিগ এক্টিভনেস চেক করা । ফাইভার এর মোবাইল app, ক্লায়েন্ট এর সাথে দ্রুত কমিউনিকেশন আর ফাইভার এ একটিভ থাকার টুলস ।

➤ ফাইভার এর ক্লায়েন্ট কমিউনিকেশন ট্রিকস, নেগোশিয়েশন, বাজেটিং, কুইক রিপ্লায় সেট আপ করা, অর্ডার ম্যানেজমেন্ট, অর্ডার ডেলিভারি করা আর ৫ ষ্টার রেটিং পাওয়ার কৌশল, লেট ডেলিভারি ম্যানেজমেন্ট, ফাইভার TOS

➤ ফাইভার এ ক্লায়েন্ট এর সাথে ঝামেলা হলে রিসোলিউশন সেন্টার থেকে সাপোর্ট পাওয়ার কৌশল, এছাড়াও ফাইভার সাপোর্ট সেন্টার থেকে দ্রুত সাপোর্ট পাওয়ার নিয়ম। ফাইভার ID ভেরিফিকেশন লাইভ প্রসেস ।

➤ ফাইভার এ বায়ার রিকোয়েস্ট পাঠানোর সময় এবং কৌশল, এছাড়াও ফিভারের এ গিগ এর ইম্প্রেশন বাড়ানো এবং এ দ্রুত সাকসেস পাওয়ার অনেক কৌশল থাকছেই ।

➤ পায়নীর একাউন্ট ওপেন করে, ফাইভার এর সাথে লিংক করে ফাইভার এ উপার্জনকৃত ডলার পায়নীর এ নেয়া এবং পায়নীর এর ডলার ব্যাঙ্ক এ উইথড্র করার নিয়ম লাইভ দেখানো হবে ।

➤ এছাড়াও ফাইভার ক্র্যাশ চলাকালীন সময় আমাদের সাপোর্ট পেজ থেকে ২৪ ঘন্টা সব স্টুডেন্ট দের ক্লায়েন্ট কমিউনিকেশন করে দেয়া হবে। কাজ নিয়ে দেয়া হবে । কাজ করতে সমস্যা হলে কিভাবে করতে হবে তা দেখেয়ে দেয়া হবে । এছাড়াও আমাদের সাপোর্ট গ্রুপ এ পোস্ট করে এক্সপার্ট ফ্রীলান্সার দের সাজেশন পাওয়া যাবে । এবং নিদ্রিষ্ট সময় পার হলে আমাদের এলিট ফ্রীলান্সার গ্রুপ এ জয়েন করিয়ে দেয়া হবে যেখানে সব এক্সপার্ট রা এক্সপার্ট দের হেল্প করে ।

৩০ দিন ব্যাপী আপওয়ার্ক ক্র্যাশ প্রোগ্রাম

➤ আপওয়ার্ক ক্র্যাশ প্রোগ্রাম এ ৪ টা মার্কেটপ্লেস দেখানো হবে । আপওয়ার্ক, freelancer.com, PeoplePerHour, Indeed.

➤ আপওয়ার্ক এ একাউন্ট ওপেন করে বাংলাদেশ থেকে অপ্প্রভ করা, ৩ টা স্পেশালিজেড প্রোফাইল সাজানো, স্কিল & ক্যাটাগরি সেট আপ করা, প্রপোসাল/কভার লেটার সাজানো আর অ্যাওয়ার্ড উইনিং bidding কৌশল / ভিডিও bidding দেখানো হবে । এছাড়াও পোর্টফোলিও আপলোড করা। প্রজেক্ট ওপেন করে কিভাবে বিড ছাড়া অটোমেটিক্যালি ক্লায়েন্ট পাওয়া যায় তাও দেখানো হবে । এছাড়াও ক্লায়েন্ট এর ইন্টারভিউ দেয়া, ক্লায়েন্ট কমিউনিকেশন, নেগোশিয়েশন, বাজেটিং, ক্লায়েন্ট এর অফার একসেপ্ট করা, hourly প্রজেক্ট এ টাইম ট্র্যাক করা, ফিক্সড প্রজেক্ট এ মাইলস্টোন ডেলিভারি করা, কাজ খারাপ হলে ক্লায়েন্ট কে রিফান্ড করা, ক্লায়েন্ট থেকে ৫ ষ্টার পাওয়ার কৌশল দেখানো হবে ।

➤ Freelancer.com এ একাউন্ট ওপেন করে প্রোফাইল সাজানো, পোর্টফোলিও সাজানো, বিলিং প্রোফাইল সাজানো, কনটেস্ট উইন করার কৌশল, bidding কৌশল দেখানো হবে ।

➤ PeoplePerHour এ একাউন্ট সাজানো, hourly ওপেন করে ক্লায়েন্ট পাওয়া আর hourly র্যাংক করানোর কৌশল, প্রজেক্ট এ বিড করা, ক্লায়েন্ট কমিউনিকেশন দেখানো হবে ।

➤ Indeed জব মার্কেটপ্লেস থেকে কিভাবে কাজ খুঁজে বড় ক্লায়েন্ট দের খুঁজে বের করে তাদের ওয়েবসাইট থেকে কাজ এ এপলাই করা যায় তা দেখানো হবে ।

➤ পায়নীর একাউন্ট ওপেন করে, সব গুলো মার্কেটপ্লেস কে এক পায়নীর একাউন্ট এর সাথে লিংক করে মার্কেটপ্লেস এ উপার্জনকৃত ডলার পায়নীর এ নেয়া এবং পায়নীর এর ডলার ব্যাঙ্ক এ উইথড্র করার নিয়ম লাইভ দেখানো হবে ।

মেন্টর পরিচিতি

Minhazul Asif

Web Developer

minhazulasif

মিনহাজুল আসিফ, গত ৮.৫ বছর ধরে ওয়েব ডেভেলপমেন্ট সেক্টর এ আপওয়ারর্ক, ফাইভার এবং পিপল পার আওয়ার এ ফ্রীলান্সিং করে মাসে ২৫০০ থেকে ৩০০০ ডলার ইনকাম করছেন।
ফ্রীলান্সিং ছারাও তিনি ইউটিউব চ্যানেল, ডিজিটাল এবং ফেসবুক মার্কেটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং, লিড জেনারেশন এবং নিজের ওয়েব ডেভেলপমেন্ট টিম দিয়েও অনলাইন এ ইনকাম করছেন।

এই পর্যন্ত তিনি ফ্রীলান্সিং করে 89,000+ ডলার ইনকাম করেছেন, 75 টি দেশের 867+ ক্লায়েন্ট এর 1000+ টি প্রোজেক্ট কমপ্লিট করেন | এই পর্যন্ত তিনি ৫০০০+ স্টুডেন্টস কে ট্রেনিং দিয়েছেন এবং তারা মার্কেটপ্লেস এ ৯.৫ মিলিয়ন ডলার এর উপর ইনকাম করেছে।

AB Robin

WordPress Developer

ফ্রীলান্সার এ. বি রবিন গত ৩.৫ বছর ধরে ওয়েব ডিজাইন, ওয়ার্ডপ্রেস, এফিলিয়েট মার্কেটিং, ই-কমার্স সাইট, ইমেইল মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করে, fiverr ও Upwork মার্কেটপ্লেস এ ১৮০+ কাজ কমপ্লিট করে ১০,০০০ ডলার এর উপর ইনকাম করেন । তিনি বর্তমানে গত ২ বছর ধরে codemanbd education এর সাথে মেন্টর ও সাপোর্ট মেম্বার হিসেবে জড়িত আছেন ।

স্টুডেন্ট দের ফ্রীল্যানসিং ও স্কিল ডেভেলপমেন্ট কোর্স করিয়ে মার্কেটপ্লেস এ সঠিক গাইডলাইনস দিয়ে যাচ্ছেন যার জন্য হাজার হাজার স্টুডেন্টস আজ মার্কেটপ্লেস এ সফলতার সাথে কাজ করে যাচ্ছে তাদের লাইফটাইম সাপোর্ট নিয়ে ।

Course Topic

127 Lessons60h

WIX (Part-1)

▣ WiX Account Openning & Coming Soon Site
▣ WiX Settings
▣ WiX Bookings
▣ WiX Restaurant Order
▣ WiX Video
▣ WiX Music
▣ WiX Blog
▣ WiX Forum
▣ WiX Chat
▣ WiX Events
▣ WiX SEO
▣ WiX Forms
▣ WiX Multilingual

Wix (part 2)

WiX (part 3)

SquareSpace ( Part 1 )

SquareSpace (part 2)

SquareSpace ( part 3 )

Fiverr Crash Program

🧿 Upwork Crash Program

৳ 6,000

30-Days Money-Back Guarantee

Course Features

  • NEW & TARGET CLASS CONTENT WITH LESS COMPETITION
  • LIVE CLASS FROM ANYWHERE
  • LIVE SUPPORT ANYTIME
  • BIGGEST VIDEO RESOURCES!
  • FIVERR-UPWORK CRASH
  • CMBD SUCCESS STORIES
  • BIGGEST VAULT/CONTENT SUPPORT
  • INDEED - PPH - FEELANCER.COM CRASH
  • BASIC COMPUTER SKILL
  • BRANDING & DIGITAL SKILL
  • BRING GOOGLE CLASSROOM

কোর্স টি করার জন্য কি কি লাগবে

  • ১. একটি ল্যাপটপ
  • ২. ইন্টারনেট কানেকশন
  • ৩. কোন রকমের পূর্বের অভিজ্ঞতা এর প্রয়োজন নেই। আমরা সমস্ত কনটেন্ট বেসিক থেকে শিখাবো ।

More Courses