...

Course Rating: (4.9)

Diploma in computer engineering
Industrial Attachment

Course Duration: 60h

industrial attachment by codemanbd freelancing course in bangladesh

৳ 10000​

Course Features

আমরা কেন সবার থেকে আলাদা

🔴 অনলাইনে লাইভ ক্লাস এর সুবিধা

🔴২৪/৭ জুম (অ্যাপ) অনলাইন সাপোর্ট সিস্টেম

🔴সম্পূর্ণ ডিজিটাল প্রশিক্ষণ ব্যবস্থা সুযোগ প্রদান

🔴 শিক্ষার্থীদের সফলতার হার ৯৫%

🔴 সকলের জন্য রয়েছে সুবিধাজনক ট্রেনিং পদ্ধতি

🔴 জব প্লেসমেন্ট

🔴 অনলাইন মার্কেটপ্লেস ফাইবার ও আপওয়ার্ক এ কাজ করার সুবিধা

৫ বছরে আমাদের সাফল্য কথা

🔴 ৬৩০০+ অনলাইন ও অফলাইন স্টুডেন্ট

🔴 ৩৫০০+ পসিটিভ রিভিউ

🔴১৫০ কমপ্লিট

🔴 ৯.৬ মিলিয়ন ডলার স্টুডেন্ট আর্নিং

🔴 ৭৬,০০০ জবস উইন বাই স্টুডেন্ট

 

🔴৯০% স্টুডেন্টস সেটিসফেকসন

🔴৯০০ টপ রেটেড ফ্রিলান্সার

🔴 ২৪ ঘণ্টা জুম সফটওয়্যার সাপোর্ট

🔴 ১৫+এক্সপার্ট মেন্টর

🔴 ৩০+ সাপোর্ট মেম্বার

৳ 10000

Course Features

কোর্স টি করার জন্য কি কি লাগবে

Codemanbd Courses

Web Design And Development

ফ্রিল্যান্সিং সেক্টরে সবচেয়ে জনপ্রিয় স্কিলটি হল ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট। HTML, CSS, Bootstrap & WordPress নিয়ে সাজানো হয়েছে আমাদের ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট কোর্স। স্টুডেন্টরা যেকোনো ধরনের বিজনেস, পার্সোনাল, ই-কমার্স, এজেন্সি ওয়েবসাইট তৈরি করতে পারবে এই কোর্সটি করার পর।

🔴সময়: ০৩ মাস
🔴 মোট ক্লাস ৩০টি

WordPress & eCommerce

ওয়ার্ডপ্রেস হল ওয়েব ডিজাইন সেক্টরে সবচেয়ে জনপ্রিয় সিএমএস/ প্ল্যাটফর্ম। যে কেউ সহজেই ফ্রিতে ওয়েব সাইট তৈরি করতে পারবে। ওয়ার্ডপ্রেস প্ল্যাটফর্ম এর মাধ্যমে যেকোনো ধরনের ই-কমার্স ওয়েবসাইট, multi-vendor ওয়েবসাইট এবং ড্রপ শিপিং ওয়েবসাইট এই কোর্সের মাধ্যমে তৈরি করতে পারবে। সাথে থাকছে ওয়েবসাইট অপটিমাইজেশন ও মেইনটেনেন্স যেমন seo, স্পিড অপটিমাইজেশন, security.

🔴সময়: ০৩ মাস
🔴 মোট ক্লাস ৩০টি

Creative FrontEnd

যারা ওয়েব ডেভেলপার হওয়ার আগ্রহী তাদের জন্য CIGIG GAMHHI DIF Aকোর্সটি চমৎকার একটি কোর্স। এখানে আমরা কোডিং যেমন HTML, CSS, Bootstrap, Javascript, Tailwind css, sass, oop শিখবে। যেকোনো ওয়েবসাইট কোডিং, এর মাধ্যমে করার সক্ষমতা অর্জন করবে।

🔴সময়: ০৩ মাস
🔴 মোট ক্লাস ৩০টি

গ্রাফিক্স ও UI ডিজাইন

বর্তমানে ডিজিটাল মার্কেটিং এর এই যুগে গ্রাফিক্স ডিজাইন ব্যাতিত পুরো মার্কেটিং ডিপার্টমেন্টই অচল। ডিজিটাল মার্কেটিং এর জন্য যা যা দরকার একটা লোগো, ব্যানার, বিলবোর্ড, পোষ্টার, সোশ্যাল মিডিয়া কভার ফটো, টেলিভিশন কমার্শিয়াল ইত্যাদির সবকিছুই গ্রাফিক্স ডিজাইন এর কাজের ভেতরে পড়ে। এসব কারনেই গ্রাফিক্স ডিজাইন-এর গুরুত্ব দিনকে দিন বেড়েই চলেছে। তাই আপনি যদি সিদ্ধান্ত নিয়ে থাকেন যে গ্রাফিক্স ডিজাইন শিখবেন, তাহলে অবশ্যই এটি আপনার জীবনে না অন্যতম একটা ফলপ্রসূ সিদ্ধান্ত হতে পারে

🔴সময়: ০৩ মাস
🔴 মোট ক্লাস ৩০টি

ইথিক্যাল হ্যাকিং ও সাইবার সিকিউরিটি

বর্তমানে সবচেয়ে ডিমান্ডফুল স্কিল এর মধ্যে ইথিক্যাল হ্যাকিং ও সাইবার সিকিউরিটি অন্যতম। যেকোনো ওয়েব এপ্লিকেশন, সফটওয়্যার, ওয়েবসাইট ও নেটওয়ার্ক এর সিকিউরিটি এর জন্য একজন সিকিউরিটি এক্সপার্ট যেকোনো কোম্পানি তে লাগেই। তাই লোকাল কাজ, রিমোট জব ও ফ্রিল্যান্স মার্কেটপ্লেস এ বর্তমানে ইথিক্যাল হ্যাকিং ও সাইবার সিকিউরিটি এর চাহিদা অন্যতম। এই কোর্স-এ বাগ বাউন্টি, পেনিট্রেশন টেস্টিং ওয়েব ও নেটওয়ার্ক সিকিউরিটি, রেড টীম, ব্লু টীম, এটাক এক্সেকিউশন ও প্রটেকশন, ওয়েবসাইট ম্যালওয়্যার রিমুভাল ও সিকিউরিটি টেস্টিং শিখানো হবে।

🔴সময়: ০৩ মাস
🔴 মোট ক্লাস ৩০টি

নেটওয়ার্কিং ও CCNA

নেটওয়ার্কিং ও CCNA বর্তমানে খুবই ডিমান্ডফুল স্কিল, কারণ নেটওয়ার্কিং হলো মডার্ন ওয়ার্ল্ড এর সকল কমিউনিকেশন এর ফাউন্ডেশন। গোবালি ও লোকালি ডাটা ট্রান্সফার, ইনফরমেশন, রিসোর্স শেয়ার এর জন্য আমাদের কোর্স এ থাকবে নেটওয়ার্কিং কনসেপ্ট, OSI model, TCP/IP protocol suite, network topologies, and network architecture. GPvovj network access technologies, including Ether-net, VLANS, wireless LANs, and PPP routing and switching concepts, including static and dynamic routing, subnetting, and IP addressing. IP services, including DHCP, NAT, ACLs, and QoS, network security threats, security policies, device hardening, and VPN.

🔴সময়: ০৩ মাস
🔴 মোট ক্লাস ৩০টি

ডিজিটাল মার্কেটিং

ডিজিটাল মার্কেটিং হল অনলাইন মিডিয়ার মাধ্যমে পণ্য, প্রতিষ্ঠান বা ব্র্যান্ডের প্রচারণাকে বোঝায়। ইন্টারনেট ব্যবস্থা ডিজিটাল মার্কেটিং এর সঙ্গে ঘনিষ্ঠভাবে যুক্ত। যেমন- গুগল, ইউটিউব, বিভিন্ন ওয়েবসাইট, ফেসবুক সহ নানান সামাজিক যোগাযোগ মাধ্যম। ডিজিটাল মার্কেটিং এর মূল স্কিল/ কনটেন্ট গুলো হলো : সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (SEO), কনটেন্ট রাইটিং, সার্চ ইঞ্জিন মার্কেটিং (SEM), সোসাল মিডিয়া মার্কেটিং (SMM), ইমেইল মার্কেটিং, ওয়েব এনালাইটিক্স। ফাইভার মার্কেটপ্লেস এ ৩০,০০০+ ডিজিটাল মার্কেটিং এর স্কিল সেল করে এমন ফ্রীলান্সার রয়েছে।

🔴সময়: ০৩ মাস
🔴 মোট ক্লাস ৩০টি

লিড জেনারেশন ও ডাটা এন্ট্রি

লিড জেনারেশন হল একটি তথ্য সংগ্রহ করার প্রক্রিয়া। অর্থাৎ কোন সার্ভিস বা প্রোডাক্ট প্রোমোশন বা বিক্রি করার জন্য টার্গেটেড কোম্পানি বা ব্যক্তির তথ্য সংগ্রহ করা। তথ্য গুলো সাধারণত ইমেইল, নাম, ঠিকানা, ফোন নাম্বার ইত্যাদি হয়। আপনার ইমেইল এর স্প্যাম বক্স চেক করে দেখুন অনেকগুলো অচেনা অজানা মেইল পাবেন। এই ইমেইল গুলো কালেক্ট করা, ফোন নম্বর কালেক্ট করা, বিভিন্ন কোম্পানি এর টার্গেট পিপল বের করা ও তাদের বিভিন্ন ডাটা, সোশ্যাল মিডিয়া একাউন্ট কালেক্ট করা, ওয়েব ডিরেক্টরি থেকে কোম্পানি এড্রেস ও কন্টাক্ট ইনফরমেশন স্ক্রাপ করা, বাল্ক ইমেইল SMTP সফটওয়্যার এর মাধ্যমে সেন্ড করা, ইমেইল ভ্যালিডেট করা, linkedin গ্রুপ ও পেজ মেম্বার এক্সট্র্যাক্ট করা, হলো লিড জেনারেশন এর মূল কাজ । এছাড়া খুব সহজেই ডাটা এন্ট্রির কাজ শিখা যায়। ডাটা এন্ট্রি কাজ শিখে যেকোন অফিশিয়াল জব খুব সহজেই পাওয়া যায়। বর্তমান সময়ে ডাটা এন্ট্রি কাজে ব্যাপক চাহিদা রয়েছে। যে কেউ ডাটা এন্ট্রির কাজ শিখে জব পেতে পারেন ডাটা এন্ট্রির কাজ শিখতে অবশ্যই কম্পিউটারের ব্যবহার জানতে হবে এবং এ সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে। ডাটা এন্ট্রি কাজের জন্য কিছু স্কিল থাকা জরুরী যেমন, ইংরেজি লিখতে, অডিও শুনে লিখতে পারা ও বলতে পারা, ট্রান্সলেট করতে পারা, টাইপিং এর স্পিড থাকা, এগুলো ডাটা এন্ট্রি কাজের সাথে সম্পর্কিত, এগুলো জানা থাকলে ডাটা এন্ট্রি কাজ করে ভালো ইনকাম করা সম্ভব।

🔴সময়: ০৩ মাস
🔴 মোট ক্লাস ৩০টি

কেন আমাদের কোর্স করবেন

🔴 আমাদের ৩০+ ক্লাস এর মাধ্যমে স্টুডেন্ট রা অনলাইন অথবা অফলাইন এ ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট এর ক্লাসগুলো করতে পারবে ।

🔴 লোকাল ও ইন্টারন্যাশন জব করার জন্য নিজেদের তৈরী করতে পারবে ।
🔴 ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট এ আমরা HTML, CSS, SASS, BOOTSTRAP, WORDPRESS, ECOMMERCE, F-COMMERCE, WEB DESIGN শিখাবো।

🔴 কোর্স শেষে স্টুডেন্টস দের স্কিল অনুযায়ী তাদের সিভি তৈরী করে আমরা বিভিন্ন ওয়েব ডিজাইন কোম্পানি গুলো তে ফরওয়ার্ড করবো ।

🔴 তাছাড়াও টপ পারফরমাররা আমাদের ওয়েব এজেন্সী তে কাজ করতে পারবে।

🔴 লোকাল ও ইন্টারন্যাশনাল জব ছাড়াও ফ্রিল্যান্স মার্কেট এর ডিমান্ডেড কনটেন্টগুলো আমরা শিখবো ।

🔴 আমাদের মাধ্যমে সাপোর্ট নিয়ে স্টুডেন্টরা মার্কেটপ্লেসে ক্লায়েন্ট কমিউনিকেশন এবং প্রজেক্ট রিলেটেড যেকোন সমস্যার সমাধান করার মাধ্যমে নিজেদের সাকসেসফুল করতে পারবে সহজে এবং মাত্র ৩ মাস এ ।

🔴 জব ডিমান্ড এবং ক্লায়েন্ট ডিমান্ড এর উপর ভিত্তি করে আমরা ৩০ টি ক্লাসে পুরো ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট সম্পন্ন করব। পুরো কোর্স এ থাকছে লাইভ ক্লাস, সাথে রেকর্ডেড ভিডিও এবং ২৪ ঘন্টা সাপোর্ট।

🔴 ২৪ ঘন্টা ইনস্ট্যান্ট সাপোর্ট লাইফটাইম এর জন্য ।

🔴 লাইভ ক্লাস শেষে ক্লাস এর রেকর্ডেড ভিডিও দিয়ে দেয়া হবে ।

🔴 গুগল ক্লাসরুম এর মাদ্ধমে সব কনটেন্ট, মেটেরিয়াল ও এসাইনমেন্ট দেয়া হবে।

🔴 আমাদের ১০০+ ব্যাচ কমপ্লিট হয়েছে, তাই আমরা জানি কিভাবে কোন স্টুডেন্ট কে কিভাবে সাপোর্ট দিতে হবে।

🔴 এক বার কোর্স করলে আমাদের সাপোর্ট পেজ ও সাপোর্ট কমিউনিটি তে লাইফটাইম সাপোর্ট নিতে পারবে।

🔴 ক্লাস চলাকালীন স্টুডেন্ট অ্যাফেয়ার্স টীম থেকে এসাইনমেন্ট ও কাজ রিলেটেড সকল প্রব্লেম সমাধান করা হয়।

🔴 জুম্ সাপোর্ট এ একটা স্টুডেন্ট এর প্রব্লেম যতক্ষণ সল্ভ না হয়, ততক্ষন সাপোর্ট দেয়া হয়, আমাদের ৮ জনের সাপোর্ট টীম দিন রাত স্টুডেন্ট দের জন্য পরিশ্রম করে যাচ্ছে প্রতিনিয়ত।

কোর্সের উদ্দেশ্য, কি কি শিখবেন ? কেন শিখবেন ? :

কোডম্যান বিডি এর ওয়েব ডিজাইন ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট এর মাধ্যমে স্টুডেন্টরা ওয়েব ডিজাইন শিখে নিজেদের স্কিল ডেভেলপ করতে পারবে ।

আমাদের ৩০+ ক্লাস এর মাধ্যমে স্টুডেন্ট রা অনলাইন অথবা অফলাইন এ ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট এর ক্লাসগুলো করতে পারবে এবং লোকাল ও ইন্টারন্যাশন জব করার জন্য নিজেদের তৈরী করতে পারবে ।

ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট এ আমরা HTML, CSS, SASS, BOOTSTRAP, WORDPRESS, eCommerce, WEB DESIGN শিখাবো এবং কোর্স শেষে স্টুডেন্টস দের স্কিল অনুযায়ী তাদের সিভি তৈরী করে আমরা বিভিন্ন ওয়েব ডিজাইন কোম্পানি গুলো তে ফরওয়ার্ড করবো । তাছাড়াও টপ পারফরমাররা আমাদের ওয়েব এজেন্সী তে কাজ করতে পারবে ।

লোকাল ও ইন্টারন্যাশনাল জব ছাড়াও ফ্রিল্যান্স মার্কেট এর ডিমান্ডেড কনটেন্টগুলো আমরা শিখবো এবং আমাদের মাধ্যমে সাপোর্ট নিয়ে স্টুডেন্টরা মার্কেটপ্লেসে ক্লায়েন্ট কমিউনিকেশন এবং প্রজেক্ট রিলেটেড যেকোন সমস্যার সমাধান করার মাধ্যমে নিজেদের সাকসেসফুল করতে পারবে সহজে এবং মাত্র ৩ মাস এ ।

জব ডিমান্ড এবং ক্লায়েন্ট ডিমান্ড এর উপর ভিত্তি করে আমরা ৩০ টি ক্লাসে পুরো ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট সম্পন্ন করব। পুরো কোর্স এ থাকছে লাইভ ক্লাস, সাথে রেকর্ডেড ভিডিও এবং ২৪ ঘন্টা সাপোর্ট।

এক্সপার্ট মেন্টরদের আন্তরিক ক্লাস, সাপোর্ট মেম্বারদের সহযোগীতায় আশা করি আমাদের সবগুলো স্টুডেন্টকে সাকসেসফুল করতে পারব এই ওয়েব ডিজাইন ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট এর মাধ্যমে।

Minhazul Asif

Minhazul Asif

মিনহাজুল আসিফ, কোডম্যানবিডি এর প্রতিষ্টাতা। গত ১০ বছর ধরে ওয়েব ডেভেলপমেন্ট সেক্টর এ আপওয়ারর্ক, ফাইভার এবং পিপল পার আওয়ার এ ফ্রীলান্সিং করে মাসে ২৫০০ থেকে ৩০০০ ডলার ইনকাম করছেন।

তিনি ওয়েব ডেভেলপমেন্ট ও সাইবার সিকিউরিটি এক্সপার্ট হিসেবে মার্কেটপ্লেস এ কাজ করছেন ও ওয়েব ব্যাটেলিয়ন এজেন্সী পরিচালনা করছেন।

এই পর্যন্ত তিনি ফ্রীলান্সিং করে ১০০,০০০+ ডলার ইনকাম করেছেন, ১২৫ টি দেশের ১০০০+ ক্লায়েন্ট এর ১২০০+ টি প্রোজেক্ট কমপ্লিট করেন। এই পর্যন্ত তিনি ১০,০০০+ স্টুডেন্টস কে ট্রেনিং দিয়েছেন এবং তারা মার্কেটপ্লেস এ ১০ মিলিয়ন ডলার এর উপর ইনকাম করেছে

AB Robin

Head of Education & Mentor of CodemanBD

এ. বি রবিন গত ৭ বছর ধরে ওয়েব ডিজাইন, ওয়ার্ডপ্রেস, এফিলিয়েট মার্কেটিং, ই-কমার্স নিয়ে কাজ করে, fiverr ও Upwork মার্কেটপ্লেস এ ২৮০+ কাজ কমপ্লিট করে ১৫,০০০ ডলার এর উপর ইনকাম করেন । গত ৪ বছর ধরে তিনি কোডম্যানবিডি তে সফলতার সাথে মেন্টরিং করে যাচ্ছেন।

How to Buy Course From CodemanBD