Shopify VS BigCommerce

Shopify VS BigCommerce

Shopify এবং BigCommerce ইকমার্সে দুটি জনপ্রিয় নাম। আসলে, এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ যখন আমাদের বিশ্লেষণ করতে হবে যে একটি আদর্শ ইকমার্স প্ল্যাটফর্মের জন্য কোন প্ল্যাটফর্মটি বেছে নেব। এছাড়াও WooCommerce এবং Magento প্লাটফর্ম ও বেশ জনপ্রিয়।

Shopify কি?
————-
Shopify একটি জনপ্রিয় ইকমার্স প্ল্যাটফর্ম যা আপনার ইকমার্স ব্যবসার জন্য একেবারে উপযুক্ত। এটি শুধুমাত্র আপনাকে একটি ই-কমার্স প্ল্যাটফর্ম শুরু করার জন্য সমস্ত প্রয়োজনীয় features প্রদান করে না বরং ecommerce platform start এবং এটিকে বড় করার জন্যও features প্রদান করে। প্রকৃতপক্ষে, Shopify আপনার ই-স্টোর পরিচালনা করতে এবং আপনার পণ্যগুলিকে সরাসরি market ঝামেলামুক্ত করতে যথেষ্ট সহায়তা করে। নিঃসন্দেহে এই কারণেই Shopify 600,000 এরও বেশি ব্যবহারকারীকে হোস্ট করে এবং Facebook, Pinterest এবং Instagram এর মত বিভিন্ন প্ল্যাটফর্ম জুড়ে একাধিক চ্যানেলে sell করতে তাদের support করে।

BigCommerce কি?
——————-
BigCommerce, যেমন Shopify, আপনার ইকমার্স ওয়েবসাইট host করার জন্য একটি ইকমার্স প্ল্যাটফর্ম। এটিতে বেশ কয়েকটি অ্যাপের পাশাপাশি বৈশিষ্ট্য রয়েছে যা আপনার প্রক্রিয়াগুলিকে streamline করবে এবং আপনাকে আপনার ব্যবসার উন্নতি করতে সাহায্য করবে। অন্যান্য সমস্ত ইকমার্স প্ল্যাটফর্মের মতো, BigCommerce-এ প্রত্যাশিত সমস্ত প্রধান Security বৈশিষ্ট্য রয়েছে। একইভাবে, এটি একাধিক প্ল্যাটফর্মে sell করতে দেয়। Efficiently ব্যবহারের সাথে, কেউ ব্যবসার প্রয়োজন মেটাতে একটি সুন্দর পরিবেশ তৈরি করতে পারে। সর্বোপরি, BigCommerce এর আরও অনেক বেশি আউট-অফ-দ্য-বক্স বৈশিষ্ট্য রয়েছে।

Shopify বনাম BigCommerce
——————————–
Shopify এর ব্যবহারের সহজ হওয়ার কারণে বিশ্বব্যাপী ব্যবহারকারীদের পছন্দের শীর্ষে রয়েছে। তারা উভয়ই তাদের নিজস্ব CMS, অ্যাপস এবং এনালিটিক্যাল প্যানেল দ্বারা চালিত। যেকোন আনপ্রোফেশনালদের জন্য, Shopify ব্যবহার করা সহজ করে দেয় এবং মাত্র কয়েকটি ক্লিক করেই একটি ই-স্টোর চালু করে।

Shopify বনাম BigCommerce
——————————–
Shopify এর নিজস্ব পেমেন্ট চ্যানেল রয়েছে যা সারা বিশ্ব থেকে ক্রেডিট কার্ড গ্রহণ করে। Shopify তাদের পেমেন্ট মার্চেন্ট হিসেবে স্ট্রাইপকে বেছে নিয়েছে Shopify পেমেন্টস হিসেবে। প্রকৃতপক্ষে ব্যবহারকারীরা পেপ্যালের মতো অন্যান্য payment চ্যানেল যোগ করতে পারেন, তবে অতিরিক্ত লেনদেন চার্জ সহ।

অন্যদিকে, BigCommerce পেপাল দ্বারা চালিত যেকোনো ক্রেডিট কার্ডে নাম মাত্র হার অফার করে। Shopify এবং BigCommerce উভয়ই ব্যবহৃত পেমেন্ট গেটওয়ের জন্য একটি নামমাত্র পরিমাণ charge করে।
অ্যাপের পরিপ্রেক্ষিতে Shopify এবং BigCommerce উভয়েরই ব্যবহারকারীদের জন্য প্রচুর অ্যাপ রয়েছে। অন্যদিকে, BigCommerce, তাদের প্যাকেজগুলিতে অন্তর্নির্মিত কিছু দুর্দান্ত অ্যাপ রয়েছে।

Shopify অ্যাপ স্টোর
———————
শপিফাই ইকমার্স স্টোর মালিকদের বিভিন্ন কার্যকরী এলাকায় সহায়তা করার জন্য 1500 অ্যাপের কাছাকাছি প্রচুর অ্যাপ রয়েছে। এই অ্যাপগুলি আপনাকে এসইও, সেলস, ইনভেন্টরি, সোশ্যাল মিডিয়া, ফাইন্যান্স, অর্ডার পূরণ, গ্রাহক পরিষেবা, শিপিং এবং ডেলিভারি ইত্যাদি সেবা দেয় |

BigCommerce AppStore
—————————
একইভাবে, BigCommerce অ্যাপ স্টোরেও কিছু অ্যাপ রয়েছে যা আপনার ইকমার্স স্টোরকে Streamline করতে সাহায্য করবে। ব্যবহারকারীরা সহজেই পেজটি নেভিগেট করতে পারেন এবং প্রয়োজনীয় অ্যাপগুলি নির্বাচন করতে পারেন।

#codemanbd #WebBattalion

26 Responses

  1. Great information. Many thanks!
    canadian pharmacy no rx needed [url=https://canadianonlinepharmacybase.com/]canadian medicine[/url] erectile dysfunction treatment

  2. Incredible plenty of valuable info!
    importing prescription drugs for personal use [url=https://canadianonlinepharmacybase.com/]become a pharmacy technician online[/url] remote consultation online pharmacy

  3. Thank you. I value this!
    reliable online pharmacies [url=https://canadianpharmacyonlinedb.com/]cheap drugs[/url] cheapest pharmacy to get prescriptions filled

  4. You definitely made the point!
    cipa canadian online pharmacies [url=https://usapharmsn.com/]canadian mail order drug companies[/url] verified canadian pharmacies

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *