Meet Our Instructors

Minhazul Asif

Web Developer

minhazulasif

মিনহাজুল আসিফ, গত ৮.৫ বছর ধরে ওয়েব ডেভেলপমেন্ট সেক্টর এ আপওয়ারর্ক, ফাইভার এবং পিপল পার আওয়ার এ ফ্রীলান্সিং করে মাসে ২৫০০ থেকে ৩০০০ ডলার ইনকাম করছেন।
ফ্রীলান্সিং ছারাও তিনি ইউটিউব চ্যানেল, ডিজিটাল এবং ফেসবুক মার্কেটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং, লিড জেনারেশন এবং নিজের ওয়েব ডেভেলপমেন্ট টিম দিয়েও অনলাইন এ ইনকাম করছেন।

এই পর্যন্ত তিনি ফ্রীলান্সিং করে 89,000+ ডলার ইনকাম করেছেন, 75 টি দেশের 867+ ক্লায়েন্ট এর 1000+ টি প্রোজেক্ট কমপ্লিট করেন | এই পর্যন্ত তিনি ৫০০০+ স্টুডেন্টস কে ট্রেনিং দিয়েছেন এবং তারা মার্কেটপ্লেস এ ৯.৫ মিলিয়ন ডলার এর উপর ইনকাম করেছে।

AB Robin

WordPress Developer

ফ্রীলান্সার এ. বি রবিন গত ৩.৫ বছর ধরে ওয়েব ডিজাইন, ওয়ার্ডপ্রেস, এফিলিয়েট মার্কেটিং, ই-কমার্স সাইট, ইমেইল মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করে, fiverr ও Upwork মার্কেটপ্লেস এ ১৮০+ কাজ কমপ্লিট করে ১০,০০০ ডলার এর উপর ইনকাম করেন । তিনি বর্তমানে গত ২ বছর ধরে codemanbd education এর সাথে মেন্টর ও সাপোর্ট মেম্বার হিসেবে জড়িত আছেন ।

স্টুডেন্ট দের ফ্রীল্যানসিং ও স্কিল ডেভেলপমেন্ট কোর্স করিয়ে মার্কেটপ্লেস এ সঠিক গাইডলাইনস দিয়ে যাচ্ছেন যার জন্য হাজার হাজার স্টুডেন্টস আজ মার্কেটপ্লেস এ সফলতার সাথে কাজ করে যাচ্ছে তাদের লাইফটাইম সাপোর্ট নিয়ে ।

Saidul Khan

Ecommerce Expert

সাইদুল খান, যিনি ই-কমার্স সাইট এবং ব্যবসা নিয়ে কাজ করছেন। ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসগুলোতে খুবই ভালো অবস্থানের পাশাপাশি দুইটি এজেন্সির সাথে স্থায়ী চুক্তির মাধ্যমে তাদের সকল সাইটের মেনটেনেন্স এর জন্য কাজ করে। ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস ফাইবার এ তিনি একজন লেভেল টু সেলার এবং ফ্রিল্যান্সিং আরো একটি বড় মার্কেটপ্লেস আপওয়ার্কে তিনি রাইজিং ট্যালেন্ট ফ্রিল্যান্সার হিসেবে কাজ করছেন।

পাশাপাশি নিজে কানাডাকে টার্গেট করে ওনার ব্যক্তিগত ই-কমার্স ব্যবসাটি পরিচালনা করে ১৫,০০০+ ডলার এর উপর ইনকাম করেছেন। 

Alamgir H Kobir

WordPress Expert

ফ্রীলান্সার ফ্রীলান্সার আলমগীর এইচ কবির গত ৩.৫ বছর ধরে ওয়েব ডিজাইন, ওয়ার্ডপ্রেস, এফিলিয়েট মার্কেটিং, ই-কমার্স সাইট, ইমেইল মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করে, fiverr ও আপওয়ার্ক মার্কেটপ্লেস এ ১২০ + কাজ কমপ্লিট করে ১৮,০০০ ডলার এর উপর ইনকাম করেন ।

স্টুডেন্ট দের ফ্রীল্যানসিং ও স্কিল ডেভেলপমেন্ট কোর্স করিয়ে মার্কেটপ্লেস এ সঠিক গাইডলাইনস দিয়ে যাচ্ছেন যার জন্য হাজার হাজার স্টুডেন্টস আজ মার্কেটপ্লেস এ সফলতার সাথে কাজ করে যাচ্ছে তাদের লাইফটাইম সাপোর্ট নিয়ে ।